শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিখোঁজ ২ ছাত্রদল নেতার খোঁজ চেয়ে থানায় জিডি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিখোঁজ ২ ছাত্রদল নেতার খোঁজ চেয়ে থানায় জিডি

ফেরদৌস সিহানুক শান্তঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ২ বিএনপি নেতা নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে । রবিবার ১৫ই আগস্ট ২০২১ নিখোঁজ ব্যক্তিদের পরিবার সূত্রে এ তথ্য পাওয়া যায় ।

নিখোঁজদ্বয় হচ্ছেন শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর মহাজনপাড়ার মো: শফিকুল ইসলামের ছেলে জানিবুল ইসলাম জোসি (৩০) এবং তার আপন মামা শিবগঞ্জ পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ড পিঠালীতলার মৃত ফরমান আলীর ছেলে মো: শামসুল আলম (৩৮)। নিখোঁজ জানিবুল ইসলাম জোসি বর্তমানে শিবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং নিখোঁজ শামসুল আলম শিবগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক পদে রয়েছেন । এদিকে সন্ধান দাবীতে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ জানিবুল ইসলাম জোসির মাতা ও শামসুল আলম এর বোন মোসা: হেলেন আক্তার । শিবগঞ্জ থানার জিডি নাম্বার-৬৬৫, তারিখ- ১৫ই আগস্ট ২০২১ । তিনি বলেন, গত ১৪ই আগস্ট ২০২১ সকাল ১০টায় আমার ছেলে জানিবুল ইসলাম জোসি ও আমার ভাই শামসুল আলম, শিবগঞ্জ বাজারের জ্যোতি ইলেক্ট্রোনিক্স এর প্রোপ্রাইটর তারা দুই মামা ভাগ্নে এক সাথেই ইলেক্ট্রিক মালামাল ক্রয়ের উদ্দেশ্যে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেয় । ঐদিন তারা বাড়ি ফিরে না আসলে আমরা তাদের মোবাইল নাম্বারে ফোন করতে চেষ্টা করলে ফোন বন্ধ পাই । এরপর আত্মীয়-স্বজন সহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখোঁজির পরও এখন পর্যন্ত কোন সন্ধান পাইনি । এসময় সকলের নিকট ছেলে ও আপন ভাইয়ের সন্ধানের জোর দাবীও জানান তিনি ।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফরিদ হোসেন বলেন, ছেলে ও ভাই নিখোঁজের দাবীতে এক মহিলা এসেছিলেন, তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন । আমরা ডায়েরি সূত্রে তাদের সন্ধানের চেষ্টা করছি ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments