বাংলাদেশ প্রতিবেদক:  নোয়াখালীল কোম্পানীগঞ্জ থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর (৬৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ আগস্ট) বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, সকালে উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বেপারী বাড়ির পুকুরে সকাল ৮টার দিকে একজন অজ্ঞাত নারীর মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে তারা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
তিনি আরও জানান, আশেপাশের লোকজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে স্থানীয়রা কেউ তার নাম-পরিচয় শনাক্ত করতে পারছেন না। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা হবে বলেও জানান ওসি সাইফুদ্দিন আনোয়ার।

Previous articleট্রলার ডুবিতে নিহত ৭ রোহিঙ্গার দাফন সম্পন্ন, এখনো নিখোঁজ ১৬
Next articleআসিফ নজরুলকে গণপিটুনি দিয়ে বিতাড়িত করা হবে: ছাত্রলীগ সম্পাদক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।