আরিফুর রহমান: মাদারীপুরের শিবচর উপজেলায় এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার রাত ৮ টার দিকে উপজেলার মাদবরেরচর ইউনিয়নের বাখরের কান্দি পদ্মা সেতু প্রজেক্ট এলাকা থেকে মরদেহ উদ্ধার হয়।

ওই যুবকের নাম মোঃ রায়হান খলিফা।তার পিতার নাম মোতালেব খলিফা। তার বাড়ি দ্বিতীয় ঘন্ড ইউনিয়নের মালের কান্দি (৮ নং ওয়ার্ডে।
শিবচর থানার উপপরিদর্শক শেক আল আমিন এসব তথ্য নিশ্চিত করেছে।
পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রায়হান গতকাল বিকেলে তার বোনের বাড়ি মাদবরেরচর ইউনিয়নের বাখরের কান্দি পদ্মা সেতু প্রজেক্টে যায়। সেখানে বুধবার (১৮ আগস্ট) বিকেলে সাড়ে পাঁচ টার দিকে তার বোন (মল্লিকা বেগম) পারিবারিক কাজে পাশের বাড়িতে গেলে বাড়িতে কেউ না থাকায় রায়হান তার বোনের ঘরের দরজা বন্ধ করে দেন।পরে তার বোন বাড়িতে এসে অনেকক্ষণ ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে পরিবারের লোকজনকে ডাকেন।পরে তারা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢোকেন। এ সময় রায়হান ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।
শিবচর উপ পরিদর্শক (এসআই) শেক আল আমিন বলেন, রাত ৮ টার দিকে আমরা একটি ঘর থেকে মরদেহটি উদ্বার করি।
রায়হানের ভগ্নিপতি শাহআলম বলেন,কি কারনে সে মারা গেলো তা আমি জানিনা।তাছাড়া আমি সকালে বরিশাল গিয়েছিলাম।আমি রাতে বাড়ি এসে শুনতে পাই রায়হান ঘরের আড়ার সাথে ঝুলে মারা গেছে।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মিরাজ হোসেন বলেন, থানায় একটি অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।ময়নাতদন্তের জন্য মরদেহ মাদারীপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Previous articleকোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি গ্রেফতার
Next articleকালকিনিতে নদীগর্ভে বিলিন মসজিদ-বসতবাড়ি-ফসলি জমি, ঝুঁকিতে আরো শতাধিক স্থাপনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।