আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের নাগরপুরে জমি চাষের সময় ট্রাক্টরের নিচে চাপা পড়ে মো. সোহেল ফকির(১৬)নামের এক কিশোর নিহত হয়েছে। বৃহস্পতিবার ১৯ আগস্ট সকালে উপজেলার আগত গয়হাটা গ্রামে এ র্দূঘটনাটি ঘটে।

নিহত কিশোর ওই গ্রামের মুক্তার ফকিরের ছেলে। জানাগেছে,উপজেলার আগত গয়হাটার চাঁন মিয়ার জমি দীর্ঘ দিন ধরে বর্গা নিয়ে চাষাবাদ করে আসছেন আ.লতিফ নামের এক কৃষক।বৃহস্পতিবার সকালে ওই জমিতে ট্রাক্টর দিয়ে হাল দেওয়া শুরু করেন চালক নবীন মিয়া।ট্রাক্টরের উপর চালকের পাশে বসে ছিল কিশোর সোহেল।ট্রাক্টর চলাকালীন সময় ঝাকুনিতে সোহেল পড়ে গিয়ে লাঙ্গলে পেছিয়ে যায়।এতে লাঙ্গলের ফলায় ক্ষতবিক্ষত হয়ে মারা যায় সে। চালক নবীন সোহেলের মৃত দেহ জমিতে ফেলে রেখেই পালিয়ে যায়। এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন জানান, দূর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপালে প্রেরণ করা হয়েছে।

Previous articleপাবনায় “দুই টাকায় আহার” কর্মসূচী অল ইন ওয়ান গ্রুপের
Next articleটাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর মোর্শেদ গ্রেফতার, পিস্তল, গুলি ও ম্যাগজিন উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।