বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিয়ে ১২ জুয়াডিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় খেলার সরঞ্জাম তাস ও নগদ ১ লাখ ৬৪ হাজার পাঁশত টাকা জব্দ করে পুলিশ।

শুক্রবার (২০ আগস্ট) দুপুরে আটককৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে সোনাইমুড়ী উপজেলার ৪নং বরগাঁও ইউনিয়নের ভাবিয়া পাড়া এলাকায় জুয়া খেলার সময় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাদের আটক করে।

আটককৃতরা হলো, সোনাইমুড়ী উপজেলার বাসিন্দা মোস্তফা কামাল,তাজুল ইসলাম,নুরনবী বশু,সালাউদ্দিন,মজিব উল্যাহ সোহাগ,শামীম,গফুর,জাফর,সাখাওয়াত,জয়নাল ও আজিজুর রহমান।

স্থানীয় সূত্র বলছে, দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে জুয়া খেলতে আসেন। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসেন। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।

নোয়াখালী জেলা গোয়োন্দা পুলিশের পরিদর্শক (ওসি) সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Previous articleঈশ্বরদীতে পদ্মায় পানি বৃদ্ধি অব্যাহত, হার্ডিঞ্জ ব্রিজ পয়েন্টে পানি বিপদসীমা ছুঁই-ছুঁই
Next articleদেশে করোনায় আরও ১৪৫ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।