শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাহতাশায় প্রাণ গেল প্রবাসীর

হতাশায় প্রাণ গেল প্রবাসীর

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক প্রবাসী। নিহত আনোয়ার হোসেন (৩৩) উপজেলার নোয়াখলা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের সাধুরখিল গ্রামের সেকান্তর মিয়া বাড়ির রহমত উল্যার ছেলে।

শুক্রবার (২০ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাধুরখিল গ্রামের সেকান্তর মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
নোয়াখলা ইউনিয়ন চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহাগ জানান,নিহত আনোয়ার কয়েক বছর আগে প্রবাস থেকে থেকে দেশে ফিরে আসে। এরপর সে মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়ে। কিছু দিন পর তার স্ত্রীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে যায়। প্রাথমিক ভাকে ধারণা করা হচ্ছে বিভিন্ন কারণে হতাশায় পড়ে শুক্রবার সকালে পরিবারের সদস্যদের অগোচরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান,সকাল ১১টার দিকে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments