বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে বগুড়া-নগরবাড়ি মহসড়কে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ৪

শাহজাদপুরে বগুড়া-নগরবাড়ি মহসড়কে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ৪

বিমল কুন্ডু: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর পৌর এলাকার পাড়কোলা কাঠালতলা গ্রাম সংলগ্ন বগুড়া-নগরবাড়ি মহাসড়কে আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে দুই ট্রাকের সংঘর্ষে ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।

নিহত পাশা খাঁন (৫০) বগুড়া জেলার ধুনট উপজেলার পূর্ব ভরনশাহী গ্রামের মোজাম্মেল হক খাঁনের ছেলে। আহতরা হলেন, দুলাল (৬০), বাটুল(৩০), টুটুল(৩০) ও বিপ্লব (৩৫)। এরা সবাই কাঁচামাল ব্যবসায়ী এবং ধুনট উপজেলার বাসীন্দা।

জানা গেছে, উল্লাপাড়া থেকে ছেড়ে আসা বাঘাবাড়িগামী বালুবোঝাই ট্রাক(ঢাকা মেট্রো-ট-২২-০৭৭৭) আগে থেকেই পাড়কোলা বাসস্ট্যান্ডের অদুরে কাঠালতলা এলাকায় দাড়িয়েছিল। ভোর সাড়ে ৪টার দিকে অপর একটি ট্রাক(ঢাকা-ন-২০-৪৩-৭৭) বগুড়ার ধুনট থেকে কয়েকজন কাঁচামাল ব্যবসায়ী নিয়ে পাবনার বেড়া সিএনবির হাটে যাচ্ছিল। একপর্যায়ে যাত্রীবাহি ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে পাড়কোলা কাঠালতলায় দাড়িয়ে থাকা বালুবোঝই ট্রাকটিকে পিছন থেকে সজোড়ে ধাক্কা দিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ওই ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে দুমড়ে মুচড়ে যাওয়া ট্রাকের সামনের অংশ কেটে আহত অবস্থায় ৫ কাঁচামাল ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ব্যবসায়ী পাশা খাঁন মারা যান। এদিকে আহতদের মধ্যে গুরুতর অবস্থায় বিপ্লবকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বিষয়টি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম খান নিশ্চত করেছেন।

অন্যদিকে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহজাহান আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দূর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক পলাতক রয়েছে । এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments