স্বপন কুমার কুন্ডু: দেশের ইতিহাসে একটি নৃশংসতম হত্যাযজ্ঞ একুশে আগস্টে শহীদদের স্মরণে ঈশ্বরদীতে যুবলীগ ও ছাত্রলীগের পক্ষ হতে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। প্রত্যুষে শহরের খায়রুজ্জামান বাস টার্মিনাল হতে এই র‌্যালি বের করা হয়।

র‌্যালি শহরের আওয়মী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালির নেতৃত্ব দেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য ও প্রয়াত সাবেক ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফ পুত্র সাকিবুর রহমান শরীফ কনক।

উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব,সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, যুবলীগ নেতা মিলন চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস, কলেজ ছাত্রলীগের সভাপতি খন্দকার আরমান হোসেনসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী এসময় উপস্থিত ছিলেন।
পরে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এসময় যুবলীগ ও ছাত্রলীগ একুশে আগষ্টে গ্রেনেড হামলা মামলার রায় অবিলম্বে কার্যকর করার দাবী জানানো হয়।

Previous articleআমি পাগল হয়ে কামড়ানো শুরু করবো: পরীমনি
Next article২১শে আগষ্ট গ্রেনেড হামলা: ভিক্ষা করে সংসার চালাচ্ছেন পঙ্গু মামুন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।