বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে জুয়া খেলার সময় ৯জুয়াডিকে আটক করেছে পুলিশ।
এ সময় আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার নগদ ষোল হাজার ১৭০ টাকা ও জুয়া খেলার তাস জব্দ করে পুলিশ।

আটককৃতরা হেেচ্ছ, বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা মামুন (২৭) মাসুদ (৪২)জাফর (৪৮) মানিক (৩৫) জামাল (৪৬) আজাদ (৪২) আবদুল করিম (৪৪) অলি উল্যা (৪১) ও সফিক (৩১)।

শনিবার (২১ আগস্ট) দুপুরে আটকৃকৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে শুক্রবার দিবাগত রাতে উপজেলার চৌহমুনী পৌরসভার একটি মহল্লা থেকে তাদের আটক করে পুলিশ।

স্থানীয় সূত্র বলছে, চৌমুহনী পৌরসভার মালেক মিয়ার বাড়িতে দীর্ঘ দিন থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে প্রতিদিন জুয়াড়িরা মোটরসাইকেল, সিএনজি, অটোরিকশা যোগে এখানে জুয়া খেলতে আসেন। তবে দিনের চেয়ে রাতে জুয়া খেলতে বেশি লোকজন আসেন। জুয়া খেলার পাশাপাশি মাদক সেবন ও অনৈতিক কার্যক্রম হয়ে থাকে বলেও জানান তারা।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের সোপর্দ করা হয়েছে।

Previous article২১শে আগষ্ট গ্রেনেড হামলা: ভিক্ষা করে সংসার চালাচ্ছেন পঙ্গু মামুন
Next article২১শে আগষ্ট গ্রেনেড হামলার রায় কার্যকরের দাবীতে ঈশ্বরদীতে স্বেচ্ছাসেবক লীগের মানবন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।