বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে বিচার বিভাগ কর্তৃক বৃক্ষরোপন কর্মসূচী

টাঙ্গাইলে বিচার বিভাগ কর্তৃক বৃক্ষরোপন কর্মসূচী

আবুল কালাম আজাদ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গসহ ১৫ আগস্টে নিহতদের স্বরণে শোকের মাস উপলক্ষে রোববার সকালে টাঙ্গাইল বিচার বিভাগ কর্তৃক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচীর আয়োজন করা হয়।

এ বৃক্ষরোপন কর্মসূচীতে লেবু,মালটা,সফেদা,পেয়ারা, আমড়া,পেঁপ্#ে৩৯;সহ প্রায় তিন শতাধিক বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইলের সিনিয়ার জেলা ও দায়রা জজ ফাহমিদা কাদের,চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাউদ হাসান,চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট নেজারত বিভাগের ভারপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট রুপন কুমার দাস,জেলা ও দায়রা জজশীপের নেজারত বিভাগের ভারপ্রাপ্ত বিচারক মো.মজিবুর রহমান প্রমুখ।এছাড়াও জেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের সম্মানিত বিচারক ও ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন। বৃক্ষরোপণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গ সহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহতদের ৪৬ তম শাহাদাত বার্ষিকী এবং ২০০৪ সালের ২১শে আগস্টে গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments