বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলার‌্যাবের অভিযানে অপহরণকারী আটক, অপহৃত গৃহবধূ উদ্ধার

র‌্যাবের অভিযানে অপহরণকারী আটক, অপহৃত গৃহবধূ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: চাঁদপুরের হাজিগঞ্জে অভিযান চালিয়ে অপহৃত এক গৃহবধুকে উদ্ধার করেছে র‌্যাব-১১।
সোমবার (২৩আগষ্ট) দুপুরে সিপিপি র‌্যাব-১১ এর লক্ষীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, এর আগে গতকাল রোববার রাত ৯টার দিকে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার একটি ভাড়া বাড়ী থেকে অপহৃত গৃহবধূকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী মো.াখাওয়াত হোসেনকে (৩১) আটক করা হয়। সে হাজীগঞ্চে পূর্ব বড়কূল ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের মৃত শহীদুল্লাহর ছেলে।

ভূক্তভোগীর বরাতে র‌্যাব-১১ জানায়, নোয়াখালীর সোনাইমুড়ী নিবাসী ওই গৃহবধু গত ১৫আগষ্ট বেলা সাড়ে ১২টার দিকে ডাক্তার দেখানোর জন্য বজরা বাজার যাওয়ার পথে অভিযুক্ত সাখাওয়াত তাকে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে অপহরণ করে এবং হাজীগঞ্জ পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের একটি ভাড়া বাড়ীতে স্ত্রী পরিচয়ে একাধিকবার ধর্ষণ করে। ভুক্তভোগীর স্বামীর অভিযোগে পেয়ে র‌্যাব-১১ এ অভিযান পরিচালনা করে। এ ঘটনায় সোনাইমুড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব-১১।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments