বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ঘুরতে গিয়ে নৌকাডুবি : স্বামী-স্ত্রীর মৃত্যু, শিশুকন্যা নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ঘুরতে গিয়ে নৌকাডুবি : স্বামী-স্ত্রীর মৃত্যু, শিশুকন্যা নিখোঁজ

বাংলাদেশ প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নৌকাডুবিতে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছে তাদের ৮ বছরের শিশুকন্যা। সোমবার দুপুর ২টার দিকে উপজেলার উরখুলিয়া ও ভৈরবনগর গ্রামের মাঝামাঝি স্থানে তিতাস নদে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন: নবীনগর উপজেলার কাইতলা গ্রামের দুলাল মিয়ার ছেলে রিয়াদ (৩০) ও তার স্ত্রী লিজা আক্তার (২৫)। এ ঘটনায় রিয়াদ ও লিজা দম্পতির এক শিশু সন্তান মারিয়া (৮) নিখোঁজ রয়েছে। রিয়াদ তার স্ত্রী-সন্তানকে নিয়ে সিলেটে বসবাস করতেন।

নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক জানান, রিয়াদ তার পরিবার নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিলেন। দুপুরে স্ত্রী-সন্তানকে নিয়ে নৌকায় করে ঘুরতে বের হন। এ সময় নদীতে একটি স্পিডবোট যাওয়ার সময় বড় ঢেউ সৃষ্টি হলে নৌকাটি নদীতে ডুবে যায়। পরে নদী থেকে রিয়াদ ও তার স্ত্রী লিজার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশু মারিয়া নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments