বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপাবনার ফরিদপুরে আ’লীগ নেতার বাড়ি থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার, সবাই...

পাবনার ফরিদপুরে আ’লীগ নেতার বাড়ি থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার, সবাই পলাতক

কামাল সিদ্দিকী: পাবনার ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক হেলাল তালুকদারের বাড়িতে অভিযান চালিয়ে ৯৫টি স্টিলের বর্ষা জাতীয় দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দুপুরে অভিযানের পর থেকে ওই আওয়ামীলীগ নেতাসহ তার সহযোগীরা পলাতক রয়েছে। ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, উপজেলার পুঙ্গলী ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত আক্কেল তালুকদার ছেলে হেলাল তালুকদার (৪০) বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন-এমন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে ওই বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে হেলাল তালুকদার ও তার সহযোগীরা নৌকাযোগে পালিয়ে যায়। পরে পুলিশ তার সেমি পাকা টিনশেড বৈঠক ঘরে তল্লাশী চালিয়ে ৯৫টি স্টিলের পাইপ দিয়ে তৈরি ‘বর্ষা জাতীয়’ দেশীয় অস্ত্র উদ্ধার করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে বলে থানা সুত্র জানায়। সেইসাথে পলাতক হেলাল তালুকদারকে গ্রেপ্তারে পুলিশী অভিযান চলছে বলে ওসি মাসুদ রানা জানান । এ বিষয়ে ফরিদপুরে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবীর বলেন, হেলাল তালুকদার উপজেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক। তার বাড়ি থেকে দেশী অস্ত্র উদ্ধারের ঘটনা শুনেছি। তার বিষয়ে দলীয় সভায় আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments