শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গণডাকাতির ঘটনায় আটক ৫

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গণডাকাতির ঘটনায় আটক ৫

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট-কানসাট সড়কের সোনাজল এলাকায় ঢাকা বাস, মটরসাইকেলসহ অন্যান্য যানবাহনে ডাকাতির ঘটনা ঘটেছে। গত সোমবার রাত ৮টায় ভোলাহাটের সোনাজল ফলিমারি বিল এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় ডাকাত দল স্বর্ণালংকার, নগদ টাকা লুট করে নেয় এবং এতে চালকসহ ৬ যাত্রী আহত হন। ঢাকা কোচ জমজম ট্রাভেলস’র হেলপার মোঃ আরিফ জানান, রাত সাড়ে ৭টার দিকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া জমজম, সাথী এন্টারপ্রাইজ ও চাঁপাই ট্রাভেলস বাস পৌনে ৮টার দিকে সোনাজল নামক স্থানে পৌঁছালে দেশীয় ধারালো অস্ত্র, লোহার রড ও লাঠিসোঠা হাতে নিয়ে ১৫/১৬ জনের মুখোশধারী ডাকাত দল রাস্তায় ট্রলি দিয়ে ব্যারিকেড সৃষ্টি করে ঢাকাগামী ৩টি বাস, অন্তত ১৫টি মোটরসাইকেল কয়েকটি ট্রাক-পিকআপসহ ৩২টি যানবাহনে গণডাকাতি শুরু করে।
এসময় তারা যাত্রীদের মারধর করে নগদ অর্থ, মোবাইল ফোনসহ মহিলাদের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। তিনি বলেন, নারী যাত্রীদের শ্লীলতাহানির মত ঘটনাও ঘটায় ডাকাতদল। এদিকে ঢাকা কোচের টিকিট মাষ্টার মোঃ নওশাদ বলেন, ৩টি ঢাকা বাসে প্রায় ৬০/৭০জন যাত্রী ছিল।
এছাড়া ট্রাক, পিকআপ, অটোরিকশা ও মোটরসাইকেল আরোহীর টাকা মোবাইল লুট করে। জমজম বাসের যাত্রী ভোলাহাটের বীরশ্বরপুর গ্রামের মোঃ গণি বিশ্বাস জানান, ডাকাতরা আমাকেসহ স্ত্রীকে পিটিয়ে সাড়ে ১২ হাজার টাকা, ১ভরি স্বর্ণের চেইন ও কানের দুল নিয়ে গেছে। অপরজন ইমামনগর গ্রামের গার্মেন্টস শ্রমিক মোসাঃ আশা বলেন, আমার কাছে থাকা ৫ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।
এদিকে ডাকাতের পিটুনিতে আহত আম বহনকারী ট্রাক চালক মোঃ কাঞ্চন জানান, আম নিয়ে ঢাকা যাওয়া হচ্ছিল। পথিমধ্যে ডাকাতরা বেধড়ক পিটিয়ে নগদ ১০ হাজার টাকা ও ৩ টি মোবাইল ফোন লুট করে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই ডাকাতরা পালিয়ে যায়।
কিছুদিন আগেও কয়েকটি ট্রাকে ডাকাতির ঘিটিনা ঘটে এবং গর ৯ আগষ্ট ফলিমারি থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন ভোলাহাট থানা পুলিশ। কিন্তু কয়েকদিনের মাথায় জামিনে বেরিয়ে যান ডাকাতরা।
এ বিষয়ে সাধারণ মানুষের প্রশ্ন ডাকাত ধরার পর কেমন করে কয়েকদিনের মাথায় জামিনে বেরিয়ে যান ডাকাতের দল?
ভোলাহাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সূত্র যানা যায় এখন পর্যন্ত ১২জন আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন তার মধ্যে ৩ জন ভর্তি রয়েছেন।
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাহবুবুর রহমান জানান, আমি খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে গিয়েছি এবং দ্রুত সময়ের মধ্যে সন্দেহভাজন ৫ জনকে জিজ্ঞাসাবাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।এ ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ চলছে। যারা এ ঘটনার সাথে জড়িত তাদের ধরতে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments