বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে ওয়ারেন্টভুক্ত দুই আসামি গ্রেফতার

সোনারগাঁওয়ে ওয়ারেন্টভুক্ত দুই আসামি গ্রেফতার

গিয়াম কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ওয়ারেন্ট প্রাপ্ত দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে । গতকাল বৃহস্পতিবার সোনারগাঁও থানা পুলিশ তাদের গ্রেফতার করেন।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও থানার এসআই (নিঃ)/ ফরিদ আহমেদ, এএসআই (নিঃ)/ রাশেদুল ইসলাম সংগীয় ফোর্স সহ ওয়ারেন্ট প্রাপ্ত আপন সহোদর ভাই ১। মামুন চৌধুরী, ২। মোঃ হানিফ বাবু, উভয় পিতা- আঃ মোতালেব চৌধুরী, সাং- বিষ্ণপুরা, পঞ্চমীঘাট, থানা- সোনারগাঁ, জেলা- নারায়ণগঞ্জদ্বয়কে গ্রেফতার করেন। অতঃপর তাদের নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। এসআই ফরিদ আহমেদ বলেন, তারা দুজনেই ওয়ারেন্ট প্রাপ্ত আসামী। অনেকদিন যাবত আমরা তাদের গ্রেফতারের চেষ্টা চালিয়েছিলাম। কিন্তু তারা স্থান পরিবর্তন করে বিভিন্ন জায়গায় আত্মগোপনে থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। গোপন সংবাদের ভিত্তিতে অবশেষে তাদের আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments