বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে প্রবাসীকে পিটিয়ে পা ভেঙে দিল আপন ভাই-বোন !

নোয়াখালীতে প্রবাসীকে পিটিয়ে পা ভেঙে দিল আপন ভাই-বোন !

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সেনবাগে রতন ( ৪০) নামের এক সৌদি প্রবাসীকে পিটিয়ে পা ভেঙে দিয়েছে তার আপন ভাই-বোন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকার পুঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার ৩ নং ডমুরুয়া ইউনিয়নের বাবুপুর-শ্রীপুর গ্রামের বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা রতনকে উদ্ধার করে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ ও পরে উন্নত চিকিৎসার জন্য দুপুরে তাকে ঢাকার পুঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

হামলার শিকার রতন জানায়, তিনি দীর্ঘ দিন সৌদি আরবে ছিলেন। সেখানে থাকা অবস্থায় তার উপাজিত অর্থ পিতা- মাতা,ভাই-বোনদের জন্য পাঠিয়ে দেন। এরপর তার পাঠানো টাকা দিয়ে বাড়িতে বসবাসের জন্য বিল্ডিং নির্মাণ ও সম্পত্তি ক্রয় করে। তিনি বিদেশ থেকে দেশে আসার পর বাবা মারা যায়। বাবার মৃত্যুর পর রতন তার পাঠানো টাকার হিসাব ও সম্পদের হিস্যা দাবী করে। এ নিয়ে আপন ভাই-বোনেরা তার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। এর জেরে বৃহস্পতিবার সকালে ছোট ভাই দিপন (৩২),বড় বোন কিরণ (৪৫)ও সেজ ভাই রিপন (৩৭) আকস্মিক ভাবে তার ওপর হামলা চালিয়ে তাকে বেধড়ক মারধর পা ভেঙে দেয়।

সেনবাগ থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, মারামারির ঘটনায় পা ভেঙে যাওয়া একজন থানায় এসে অবহিত করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত প্রদক্ষেপ নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments