বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে বিচারককে হত্যার হুমকি দিয়ে ‘জঙ্গি সংগঠনের’ নামে চিঠি

টাঙ্গাইলে বিচারককে হত্যার হুমকি দিয়ে ‘জঙ্গি সংগঠনের’ নামে চিঠি

বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইল থেকে বদলি হয়ে না গেলে হত্যার হুমকি দেওয়া হয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিনকে। তাঁকে হত্যা করতে ব্যর্থ হলে আউটসোর্সিং হিসেবে প্রসেস সার্ভার পদে কর্মরত ব্যক্তিকে হত্যা করা হবে বলে চিঠিতে উল্লেখ করা হয়েছে।

বৃহস্পতিবার পাঠানো চিঠিতে এ হুমকি দেওয়া হয় বলে আজ শুক্রবার খালেদা ইয়াসমিন জানিয়েছেন। চিঠিতে ইতি—‘জঙ্গি সংগঠন’ লেখা। আর খাকি রঙের খামে প্রেরকের স্থানে লেখা—জুবায়ের রহমান।

চিঠির শুরুতেই প্রেরক ‘জঙ্গি সংগঠনের লোক’ বলে দাবি করা হয়েছে।

হত্যা করতে চাওয়ার কারণের ব্যাখ্যায় বলা হয়েছে, খালেদা ইয়াসমিন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আসার পর থেকে এ পর্যন্ত বড় ধরনের মামলার রায় দিয়েছেন। এতে সংগঠনের লোকজনের বড় ধরনের ক্ষতি হয়েছে। তাই খালেদা ইয়াসমিনকে টাঙ্গাইল থেকে বদলি হয়ে যেতে বলা হয়েছে। তা না করলে হত্যার কথা চিঠিতে উল্লেখ করা হয়েছে।

চিঠিতে আরও উল্লেখ করা হয়েছে, চিঠির প্রেরকদের যাঁরা সহযোগিতা করেন, তাঁদের কয়েকজন আইনজীবী এবং জজকোর্ট ও ম্যাজিস্ট্রেট কোর্টের স্টাফ। চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে খালেদা ইয়াসমিন জানান, চিঠিটি পাওয়ার পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বিষয়টি জানানো হয়েছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, চিঠির বিষয়টি তিনি জেনেছেন। এটি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে বিচারক খালেদা ইয়াসমিন ও তাঁর পরিবারের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments