বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

পাঁচবিবিতে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই

প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছালখুর গ্রামে মনিরুল ইসলাম (২২) নামের এক ইজিবাইক চালকে শ্বাসরোধে হত্যা করে ইজিবাইক ছিনতাই করেছে দূর্বত্তরা।

আজ শুক্রবার সকালে উপজেলার কুসুম্বা ইউনিয়নের শালাইপুর- হিলি সড়কের ছালাখুর গ্রামের রাস্তার পাশের একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত মনিরুল ইসলাম পাশ্ববর্তী দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর সিংড়া গ্রামের বাবু মিয়ার ছেলে। সে গতকাল বৃহস্প্রতিবার রাত ৮টায় ঘোড়াঘাট থেকে দুই কাপড় ব্যবসায়ীকে নিয়ে হিলিতে যাচ্ছিল বলে তার শ্বশুরকে ফোনে জানাই। স্থানীয় কুসুম্বা ইউপি চেয়ারম্যান মোক্তার মন্ডল জানান, বৃহস্প্রতিবার দিবাগত রাতের কোন এক সময় কে বা কাহারা যুবটিকে শ্বাসরোধে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়। সকালে স্থানীয় লোকজন ধানক্ষেতে ঐ যুবকের লাশ পড়ে থাকতে দেখে আমাকে খরব দেয়। বিষয়টি পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। এদিকে পাঁচবিবিতে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধারের খরব পেয়ে মনিরুলের স্বজনেরা ঘটনাস্থলে যান। লাশটি মনিরুলের বলে তাঁরা শনাক্ত করেন। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্বত্তরা যাত্রীবেশে তাঁর ইজিবাইকে উঠে তাঁকে হত্যা করে ইজিবাইকটি ছিনতাই করেছে বলে মনে হচ্ছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments