শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসোনাইমুড়ীতে বিদেশী অস্ত্রসহ যুবক আটক

সোনাইমুড়ীতে বিদেশী অস্ত্রসহ যুবক আটক

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ীতে অস্ত্র ও মাদকসহ এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৩।

গতকাল বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার জুনুদপুর বাজারের পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পার্শ্বে স্কুল রোড থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মো.আমির হামজা নাহিদ (২২), সোনাইমুড়ী উপজেলার কালুয়াই গ্রামের মৃত নুরুন্নবীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, র‌্যাব-৩ এর একটি টি সোনাইমুড়ীর জুনুদপুর বাজারস্থ পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ের দক্ষিন পার্শ্বে স্কুল রোডর দোকানের ভিতরে উপস্থিত হলে নাহিদ দোকান হতে নাস্তা ফেলে রেখে পলায়নের সময় র‌্যাব সদস্যরা তাকে আটক করেন। তার কোমরে গোজা অবস্থায় ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি ও প্যান্টের পকেট থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৩ সোনাইমুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করেন।

র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) বীণা রাণী দাস জানান, এ ঘটনায় অস্ত্রসহ আটককৃত আসামির বিরুদ্ধে দুইটি মামলা হয়েছে। অস্ত্রধারী ওই যুবক সোনাইমুড়ী উপজেলার জুনদপুরসহ আসপাশের এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে সম্পৃক্ত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments