শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২

নোয়াখালীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিলে চোরাই মোটরসাইকেল সহ মোটরসাইকেল চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৯ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাতে উপজেলার বানসা গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার মধ্যম বানসা গ্রামের আনিস মোহাম্মদ জমাদার বাড়ির মফিজুল্যার ছেলে মো.আবুল হোসেন বাবলু (৩৮) ও একই গ্রামের মেহের আলী জমদ্দার বাড়ির মৃত সোনা মিয়ার ছেলে বাহার উদ্দিন (৩৬)।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের এসব তথ্য নিশ্চিত করেন। তিনি আরও জানান, বানসা গ্রামের বাসিন্দা মো. কবির হোসেন অভিযোগ করেন গত বুধবার (২৫ আগস্ট) রাত ১১টা দিবাগত রাতের যে কোন এক সময়ে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পূর্ব বানসা গ্রামের ফোরকানিয়া মাদ্রাসার একটি কক্ষের তালা ভেঙ্গে তার ব্যবহৃত ওয়ালটন মোটরসাইকেল চুরি হয়ে যায়। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আন্তজেলা মোটরসাইকেল চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে। পরে তাদের তথ্য অনুসারে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

ওসি আবুল খায়ের বলেন, গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments