বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজারহাটে যুবককে পিটিয়ে গুরুত্বর আহত, থানায় অভিযোগ

রাজারহাটে যুবককে পিটিয়ে গুরুত্বর আহত, থানায় অভিযোগ

এ.এস. লিমন: কুড়িগ্রামের রাজারহাটে পূর্ব শুত্রুতার জের ধরে রফিকুল ইসলাম (৪০) নামে এক যুবককে পিটিয়ে গুরুত্বর আহত করেছে দূবৃর্ত্তরা।

এ ঘটনায় ২৭ আগস্ট রফিকুল ইসলামের স্ত্রী মাহমুদা আক্তার সানু বাদী হয়ে রাজারহাট থানায় মিজানুর রহমান (৩৪) কে প্রধান আসামী করে খুশি বেগম, আমিরন বেগম, আব্দুল মজিদসহ অজ্ঞাত নামীয় ৩- ৪ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার চাকিরপশার ইউপির পাঠকপাড়া (আমবাড়ী) এলাকায় রফিকুল ইসলাম সঙ্গে একই এলাকার মিজানুর রহমানের দীর্ঘদিন ধরে পারিবারিক বিষয়ে মনোমালিন্য চলে আসছিল। এরই জের ধরে ২৭ আগস্ট সকাল ১১ ঘটিকায় রফিকুল ইসলামের বাড়ির আঙ্গিনায় মিজানুরগং লাঠি-রড নিয়ে এসে অশ্লীল ভাষায় গালি-গালাজ করতে থাকে ওই সময় রফিকুল ইসলাম প্রতিবাদ করলে মিজানুরগং রফিকুল ইসলামের ওপর হামলা করে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে রফিকুল ইসলামকে উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে রাজারহাট থানার ওসি রাজু সরকার বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত করে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments