শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুর সীমান্তে মোটরসাইকেল ও ইয়াবাসহ আটক ২

তাহিরপুর সীমান্তে মোটরসাইকেল ও ইয়াবাসহ আটক ২

আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে মোটরসাইকেল ও ভারতীয় ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে সুনামগঞ্জ ব্যাটালিয়ন -২৮বিজিবি।

বিজিবি তথ্যসূত্রে জানা যায় সুনামগঞ্জ ব্যাটালিয়ন -২৮বিজিবি অধীনস্থ লাউরগড় বিওপির জেসিও ৯০২৪নায়েব সুবেদার মোঃ ইয়াহিয়া এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল,রবিবার(২৯আগস্ট) উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের লাউরগড় নামক স্থান হতে ২৩পিস ভারতীয় ইয়াবা ও একটি মোটরসাইকেল এবং একটি মোবাইল ফোনসহ তাদের আটক করা হয়।

আটককৃত মাদক ব্যাবসায়ীরা উপজেলার বাদাঘাট ইউনিয়নের ছড়ারপাড় গ্রামের মৃত হেকমত আলীর ছেলে মোঃ সঞ্জব আলী(৫০),একই ইউনিয়নের রহমতপুর গ্রামের মোঃ উসমান এর ছেলে মোঃ সঞ্জব আলী (৫০)।

সুনামগঞ্জ ব্যাটালিয়ন -২৮বিজিবি অধিনায়ক তসলিম এহসান পিএসসি আটকের সত্যতা নিশ্চিত করে জানান আটককৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাহিরপুর থানায় হস্তান্তরের কার্যক্রম পক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments