বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় গৃহবধূকে নির্যাতন করে হত্যা

পাবনায় গৃহবধূকে নির্যাতন করে হত্যা

কামাল সিদ্দিকি: পাবনায় রজনী খাতুন (১৮) নামে এক গৃহবধুকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। রোববার (২৯ আগষ্ট) সন্ধ্যায় পাবনা সদর উপজলার দাপুনিয়া ইউনিয়নের শাহাদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকেই ঘাতক স্বামী শ্বশুড়, শ্বাশুড়ি পলাতক রয়েছে। নিহত রজনী ওই গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী এবং পার্শ্ববর্তী গ্রামের রঞ্জু হোসেনের মেয়ে। মেয়েটির মামাতো ভাই মাসুম কবির জানান, সন্ধ্যার একটু আগে একসাথে পরিবারের সবাই বাড়ি থেকে বের হয়ে গেলে প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে আশপাশের লোকজন ঘরের ভিতরে গিয়ে দেখতে পায় মেয়েটি ঘরের আঁড়ার সঙ্গে ঝুলে আছে। পরে তারা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। মেয়ের বাবা রঞ্জু হোসেন অভিযোগ করে জানান, প্রায় দুই বছর আগে আমার মেয়ের সাথে পারিবারিক সম্মতিতে শহিদুল ইসলামের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য শ্বশুড় বাড়ির লোকজন বিভিন্নভাবে চাপ প্রয়োগ করতো। টাকা আনতে না চাইলে নানা ভাবে নির্যাতন করা হতো আমার মেয়েকে। কান্না করতে করতে মাঝেমধ্যেই আমার বাড়িতে সে চলে আসতো। আমি টাকা দিয়ে পুনরায় পাঠালেও কিছুদিন পর আবারো নির্যাতন করতো। আমার মেয়েকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর অপেচষ্টা করছে ছেলের পরিবার। এই ঘটনায় সঠিক তদন্ত করে বিচারের দাবি জানান তিনি। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, মেয়েটির লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। গলায় ফাঁসির দাগ রয়েছে। মেয়েটির পরিবার দাবি করছে হত্যা করা হয়েছে। প্রকৃত ঘটনা ময়নাতদন্তের পর জানা যাবে, হত্যা নাকি আত্মহত্যা। ঘটনায় কেউ জড়িত থাকলে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments