শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাপ্রজ্জ্বলন, পূজা অর্চণা ও প্রসাদ বিতরণের মধ্যে দিয়ে রংপুরে জন্মাষ্টমী উদযাপিত

প্রজ্জ্বলন, পূজা অর্চণা ও প্রসাদ বিতরণের মধ্যে দিয়ে রংপুরে জন্মাষ্টমী উদযাপিত

জয়নাল আবেদীন: মঙ্গলদীপ প্রজ্জ্বলন, পূজা অর্চণা, ও প্রসাদ বিতরনের মধ্যে দিয়ে বিভাগীয় নগরি রংপুরে সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রী কৃষ্নের আবির্ভাব তিথি জন্মাষ্টমী উদযাপিত হয়েছে ।

সকাল ১০টায় রংপুর মেডিকেল কলেজের ৪৭তম ব্যাচ ও রংপুর নার্সিং কলেজের আয়োজনে রংপুর মেডিকেল কলেজ মন্দির প্রাঙ্গনে মঙ্গলদীপ প্রজ্জ্বলন করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর ডা: একে এম নূরন্নবী ।উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন উপাধ্যক্ষ প্রফেসর ডা: মাহফুজার রহমান , ডা:তাপস ।সভাপতিত্ব করেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ডা: বাবুল কুমার সাহা । এরপর শুরু হয় পূজা অর্চনা চলে ঘন্টা দেড়েক সময় পর্যন্ত । সবশেষে দুপুরে সবার মাঝে প্রসাদ বিতরণ করা হয় ।এদিকে নগরীর কালীবাড়ী মন্দীর, মাহিগঞ্জ মন্দীর সহ জেলায় শতাধিক মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রী কৃষ্নের আবির্ভাব তিথি জন্মাষ্টমী উদযাপিত হয় ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments