বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে নিখোঁজের চারদিন পর পরিত্যক্ত ভিটায় মিলল পুঁতে রাখা বস্তাবন্দি শিশুর লাশ

সিংগাইরে নিখোঁজের চারদিন পর পরিত্যক্ত ভিটায় মিলল পুঁতে রাখা বস্তাবন্দি শিশুর লাশ

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে নিখোঁজের চারদিন পর আল-আমিন (৭) নামের এক শিশুর পরিত্যক্ত ভিটা (সাপের ভিটা) থেকে মাটিতে পুঁতে রাখা বস্তাাবন্দি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

ঘটনাটি আজ মঙ্গলবার(৩১ আগস্ট) দুপুরে উপজেলার বলধারা ইউনিয়নের বেরুন্ডি চকের টেমা মিয়ার পরিত্যক্ত ভিটার বাঁশ ঝাড়ের গর্তের মধ্য থেকে এ লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, টেমামিয়ার ভিটায় সাপের উপদ্রুপ থাকায় লোকজন ভয়ে কেউ ওইখানে কেউ যায়না। তাই নির্জন স্থান হিসেবে কে বা কারা আল-আমিনকে হত্যা করে লাশ গুম করতে ওই ভিটায় পুতে রাখে। নিহত আল-আমিন ওই এলাকার বড়বাকা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আল-আমিন গত শনিবার সকাল ৯টার দিকে বাড়ির আশ পাশে বাইসাইকেল নিয়ে খেলতে বের হয়। এরপর থেকে নিখোঁজ হয়। সারাদিন বাড়িতে না ফিরলে বিভিন্ন স্থানে ও আত্বীয় স্বজনদের বাড়িতে খোঁজতে থাকে পরিবারের লোকজন। ওইদিন রাতে বাড়িতে না ফেরায় পরের দিন রবিবার সকালে সিংগাইর থানা একটি জিডি করা হয়। পরে পুলিশ জিডির সূত্র ধরে বিভিন্ন জায়গা খোঁজাখুজির সন্ধানে নামে।এক পর্যায় মঙ্গলবার সকাল ১০ টা দিকে পরিবারের লোকজন বেরুন্ডি এলাকার টেমা মিয়ার পরিত্যক্ত ভিটার বাঁশ ঝাড়ে নিহতের গেঞ্জি ও প্যান্ট দেখতে পায়। পরে পাশেই মাটির গর্তে পুতে রাখা তার বস্তাবন্দি লাশ দেখতে পায়। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সিংগাইর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। এদিকে লাশ উদ্ধারের খবর পাওয়ার এলাকায় ছড়িয়ে পড়লে হাজার হাজার উৎসক জনতা ভিড় করেন। নিহতের পরিবারের চলছে শোকের মাতম। এ ঘটনায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো.হাফিজুর রহমান, সহকারি পুলিশ সুপার(সিংগাইর সার্কেল) মোহা.রেজাউল হক ও সিংগাইর থানার ওসি তদন্ত শেখ আবু হানিফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মোহা.রেজাউল হক জানান, দুস্কৃতকারিরা পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গুম করার উদেশ্য এখানে পুতে রেখেছিল। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। বার্তা প্রেরক মুহ.মিজানুর রহমান বাদল মোবাইল-০১৭১৫-১৫৩৯৬৫ তাং-৩১/৮/২১ইং

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments