শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে যমুনা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ১০১ পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার

কালিহাতীতে যমুনা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ১০১ পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে যমুনা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ১০১ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নগদ ৫ লাখ ৫ হাজার টাকা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার ৩১ আগস্ট সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ভৈরভবাড়ী গ্রামের ৫০ পরিবার ও গোহালিয়াবাড়ী ইউনিয়নের আফজালপুর গ্রামের ৫১ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ খাদ্য সামগ্রী ও প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে মোট ৫ লাখ ৫ হাজার টাকা নগদ অর্থ প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের হাতে তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম। এসময় উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দশকিয়া ইউপি চেয়ারম্যান এম.এ মালেক ভূঁইয়া, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন তালুকদার, উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক ও ইউপি সদস্য আব্দুর রাজ্জাক সরকার প্রমুখ। এ সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত নদী ভাঙনে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার প্রতিশ্রুতি প্রদান করেন। পাশাপাশি তারা নদী ভাঙ্গণে ক্ষতিগ্রস্তদের জন্য বর্তমান সরকারের নানা উদ্যোগের কথা তুলে ধরেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments