শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ

কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া-পাখিমারা খালের উপর নির্মিত ৫টি দোতলা টিনের ঘর অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ভ্রাম্যমান আদালত।

৩১ আগস্ট মঙ্গলবার সকাল ১১:৩০ মিনিটের সময় কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের পশ্চিম পার্শ্বে জেলা প্রশাসনের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো:তানভির হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল,কানুনগো আলতাফ হোসেন,ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আলতাফ হোসেন,সার্ভেয়ার আজগর আলী প্রমূখ। অভিযানে যৌথ ভাবে সহায়তা করেন জেলা পুলিশ ও কলাপাড়া থানা পুলিশ’র সদস্যরা। জেলা প্রশাসন সূত্র জানায়,কুয়াকাটা মহাসড়কের পাখীমারা বাজার সংলগ্ন টুঙ্গিবাড়িয়া-পাখিমারা খালের উপর আবদুল সত্তার বয়াতী,আবদুল বারেক হাওলাদার,মো: সিদ্দিক, কবির ও জয়নাল দীর্ঘদিন যাবত দোতলা টিনের ঘর অবৈধ স্থাপনা তুলে নিচে দোকান ঘর এবং উপরে বসবাস করে আসছিল। খালের উপর থেকে তাদের এসব অবৈধ স্থাপনা অপসারনে নোটিশ প্রদান করার পরও তারা অপসারন না করায় ৩১ আগষ্ট মঙ্গলবার সকাল ১১:৩০ মিনিট থেকে উচ্ছেদ অভিযান শুরু করে জেলা প্রশাসন। কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, পর্যায় ক্রমে কলাপাড়া উপজেলার বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments