শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাগণপিটুনির হাত থেকে বাঁচাতে গিয়ে ৪ পুলিশ আহত

গণপিটুনির হাত থেকে বাঁচাতে গিয়ে ৪ পুলিশ আহত

বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়ার মিরপুরে চোর সন্দেহে গণপিটুনির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ক্যাম্প ইনচার্জসহ আহত হয়েছেন চার পুলিশ সদস্য। এ ঘটনায় পুলিশ সন্দেহজনক চোর ও এক ইউপি সদস্যসহ পাঁচ জনকে আটক করেছে।

গতকাল বুধবার রাত সাড়ে ৯ টার সময় ঘটনাটি ঘটেছে উপজেলার আমলা ইউপি’র কচুবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অদূরে।

জানা যায়, সেচ পাম্প চুরির অভিযোগে ভেড়ামারা পৌরসভার ১নং ওয়ার্ড ফারাকপুর মহল্লার শামসুলের পুত্র স্বপনকে (২২) আটক করে মারধর শুরু করে ওই গ্রামের কতিপয় ব্যক্তিরা। এমন ঘটনার সংবাদ পেয়ে আমলা ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই হাফিজুর রহমান, এএসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়।

ঘটনাস্থল থেকে পুলিশ সন্দেহজনক চোরকে উদ্ধার করে ক্যাম্পে নিতে চাইলে মারপিটে অংশ নেয়া জনতা ঘটনাস্থলেই বিচারের জোর দাবি জানায়। পুলিশ সন্দেহজনক চোরকে নিয়ে ক্যাম্পের উদ্দেশ্যে যেতে চাইলে তারা তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় পুলিশ বাঁধা দিলে তারা পুলিশের উপর চড়াও হয়ে মারধর করে বলে জানা যায়।

এঘটনায় আমলা ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই হাফিজুর রহমান, এএসআই কামরুজ্জামান, কনস্টেবল জামিরুল ও সাইফুল আহত হন।

এব্যাপারে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটির জের ধরে পাঁচ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments