বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে নিখোঁজের ১ দিন পর ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

ঈশ্বরদীতে নিখোঁজের ১ দিন পর ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

স্বপন কুমার কুন্ডু/কামাল সিদ্দিকী: ঈশ্বরদীতে নিখোঁজের ১ দিন পর বাড়ীর পাশের ডোবা থেকে রিজভী নামের দুই বছরের শিশুর লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) ডোবায় লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে ঈশ্বরদী শহরের বেনারশি পল্লী এলাকা থেকে শিশুটি নিখোঁজ হন। নিখোঁজের পর শিশুটির বাবা হোসেন বিন পাশা এবং এলাকার অনেকেই খোঁজাখুজি করে শিশুটির খোঁজ না পেয়ে ঈশ্বরদী থানা পুলিশকে অবহিত করেন। শুক্রবার সকালে এলাকাবাসী শিশুটির মৃতদেহ ডোবায় ভাসতে দেখে বিষয়টি পরিবার এবং পুলিশকে খবর দেন। থানা পুলিশের একটি দল দুপুর ১২টার দিকে বাড়ির অদুরের ডোবা থেকে শিশুটির মরদেহ উদ্ধার।

শিশুটি নিজেই খেলতে গিয়ে নিঁখোজ হয়েছেন নাকি কেউ শত্রুতাবসত তাকে পুকুরে ফেলে দিয়েছে এ নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকতা আসাদুজ্জামান আসাদ জানান, ঈশ্বরদী বেনারশি পল্লী এলাকা থেকে রিজ্জু নামের একটি শিশুর ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে এটি পানিতে ডুবে মৃত্যু হিসেবেই মনে হচ্ছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে কাজ করছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments