শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলারংপুরে চলন্ত অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে নারীর মর্মান্তিক মৃত্যু

রংপুরে চলন্ত অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে নারীর মর্মান্তিক মৃত্যু

জয়নাল আবেদীন:”রংপুর মহানগরীতে একটি চলন্ত অটো রিকশার চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে হাওয়া বেগম নামের এক নারীর দেহ থেকে চিরতরে হাওয়া উড়ে গেছে । শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বাংলাদেশ ব্যাংক সংলগ্ন আরডিআরএস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ। তবে তার ভ্যানিটি ব্যাগ থেকে পাওয়া জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায়, তাঁর নাম হাওয়া বেগম। ঢাকা দক্ষিণ সিটি কপোরেশনের মীর হাজীর বাগ (বাসা নং-২২৯) গেন্ডারিয়া, শ্যামপুর এলাকার মনসুর আলী সরকার ও ফিরোজা খাতুনের মেয়ে। স্থানীয়রা জানান, হাওয়া বেগম ব্যাটারিচালিত একটি রিকশায় করে বাংলাদেশ ব্যাংক মোড় হয়ে শহরের দিকে যাচ্ছিলেন। এক পর্যায়ে আরডিআরএস মোড়ে পৌঁছলে চলন্ত রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গেলে তিনি সড়কে ছিটকে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানকার নাক, কান, গলা ও হেড-নেক সার্জারি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের দায়িত্বে থাকা রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার উপ-পরিদর্শক মনোয়ার হোসেন বলেন, ওই নারী অসাবধানতাবশত রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে সড়কে ছিটকে পড়েন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বর্তমানে লাশ হাসপাতালের রংপুর মেডিকেল কলেজ মর্গে রয়েছে। তবে জাতীয় পরিচয়পত্র থেকে তার নাম ও ঠিকানা পাওয়া গেলেও পরিবারের কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments