শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলের হোটেল থেকে স্ত্রী ও সন্তান হত্যাকারী আটক

বেনাপোলের হোটেল থেকে স্ত্রী ও সন্তান হত্যাকারী আটক

শহিদুল ইসলাম: ঢাকার যাত্রাবাড়ী এলাকার রুমি আক্তার ও দেড় বছর এর শিশু সন্তান রিসাত হত্যাকারী ওয়াহিদুল ইসলামকে বেনাপোলের একটি আবাসিক হোটেল থেকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

শনিবার বিকালে হোটেল বেনাপোল ইন্টারন্যাশনাল থেকে তাকে আটক করা হয়। সে ভারতে পালিয়ে যাওয়ার জন্য এখানে অবস্থান করছিল।

আটক ওয়াহিদুল ইসলাম ঢাকা উত্তর যাত্রাবাড়ী এলাকার আব্দুল রাজ্জাক এর ছেলে। পরকীয়ার কারনে স্ত্রী রুমি আক্তারকে মাথায় আঘাত করে হত্যা করার পর দেড় বছরের শিশু রিসাতকে বালিশ চাপা দিয়ে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে যায় ওয়াহিদুল ইসলাম। তাকে আটকের জন্য নজরদারি বৃদ্ধি করে পুলিশ।

স্ত্রী শিশু সন্তান হত্যাকারী ওয়াহিদুল ইসলামকে আটকের বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ঢাকা যাত্রাবাড়ী এলাকার স্ত্রী ও শিশু সন্তান হত্যাকারী ওয়াহিদুল ইসলাম ঢাকা থেকে পালিয়ে এসে বেনাপোল একটি আবাসিক হোটেলে অবস্থান করছে।

এমন সংবাদে সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোল ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে তাকে আটক করা হয়েছে। তাকে যশোর আদালতে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments