শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে বিধবা ভিক্ষুক নারীকে গণধর্ষণের অভিযোগ

তাহিরপুরে বিধবা ভিক্ষুক নারীকে গণধর্ষণের অভিযোগ

আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরে এক বিধবা ভিক্ষুক নারীকে গণধর্ষণের অভিযোগে অভিযুক্ত দুইজনকে আটকের পর আদালতে প্রেরণ করে তাহিরপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মৃত আশরাফ উদ্দিনের ছেলে আজিজুল ইসলাম ওরফে কালা মিয়া ও একই এলাকার রফিকুল ইসলাম এর ছেলে মোঃ সাইফুল ইসলাম।

শনিবার সন্ধ্যায় উপজেলার বাদাঘাট এলাকা থেকে তাদের গ্রেফতারের পর আজ রবিবার কারগারে প্রেরণ করা হয়।

থানা পুলিশের তথ্যমতে জানাযায় উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের কাউকান্দি চতুর্ভুজ গ্রামের বিধবা (৩৫)বছর বয়সের ভিক্ষুক নারী। তার ৬ বছরের শিশুসন্তান কে নিয়ে ভিক্ষা করে সংসার চালান। বর্ষা মৌসুম হওয়ায় হাওর তীরে গ্রামের বাড়িতে যাতায়াতে ঝুঁকির কারণে উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামে বাসা ভাড়া নেন তিনি।গত বৃহস্পতিবার রাতে ওই বাসায় ঢুকে অভিযুক্ত দুইজন পালাক্রমে তাকে ধর্ষণ করেন। শনিবার বিকেলে ঘটনার সঙ্গে জড়িতদের আসামি করে তাহিরপুর থানায় ধর্ষণ মামলা করেন ওই নারী।

এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আব্দুল লতিফ তরফদার জানান অভিযুক্ত দুই ধর্ষণকারীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments