শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে বিআরটিএ ও পাসর্পোট অফিসে ভ্রাম্যমাণ আদালতে দালাল চক্রের জেল-জরিমানা

জয়পুরহাটে বিআরটিএ ও পাসর্পোট অফিসে ভ্রাম্যমাণ আদালতে দালাল চক্রের জেল-জরিমানা

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটে বিআরটিএ ও পাসর্পোট অফিসের সামনে দালাল চক্রের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-৫) জয়পুরহাট কাম্পের সদস্যরা।

রবিবার ( ৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়। অভিযানে দালাল চক্রের তিন সদস্য বুলু মিয়া ও জহুরুল ইসলামকে ৭ দিনের এবং মামুনুর রশীদকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও মোট ১৪ জনকে ৩ হাজার ৬০০ টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোনাববর হোসেন। র‌্যাব ৫ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার তৌকির জানান, দালালচক্র মোটরযান ও ড্রাইভিং রেজিস্ট্রেশন করতে আসা গ্রাহকদের কাছ থেকে অবৈধভাবে টাকা দাবি করে আসছিলেন। তিনি আরো জানান, দালাল চক্রের সদস্যরা অল্প সময়ে পাসপোর্ট করে দেওয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে পাসপোর্ট প্রার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। এছাড়া কখনো কখনো অনেক হয়রানির পরও পাসপোর্ট প্রদান না করে প্রতারণা করে আসছিল। জয়পুরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোনাববর হোসেন জানান, সরকারি কাজে বিঘœ ঘটা এবং সরকারি আদেশ অমান্য করায় জেল ও অর্থদন্ড দেওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments