শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে স্ত্রীকে অপহরণের চেষ্টা ও মারধরের অভিযোগ

মুলাদীতে স্ত্রীকে অপহরণের চেষ্টা ও মারধরের অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে অপহরণে ব্যর্থ হয়ে মারধরের অভিযোগ। উপজেলার বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামের মোকছেদ তালুকদারের ছেলে মিরাজুল ইসলামের বিরুদ্ধে এই অভিযোগ ওঠে।

তিনি গত বৃহস্পতিবার তাঁর স্ত্রী তৈয়বা ইসলামকে অপহরণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মারধর করেন। এঘটনায় তৈয়বা ইসলাম বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন। সোহেল সিকদার জানান, প্রায় ২ বছর আগে তাঁর মেয়ে ৮ম শ্রেণিতে পড়ত। বিদ্যালয়ে যাওয়া-আসার পথে মিরাজ প্রেমের প্রস্তাব দিয়ে মেয়েকে উত্যাক্ত করতো। মেয়ের নিরাপত্তার জন্য তিনি তাকে গাজীপুরে খালার বাসায় পাঠিয়ে দেন। সেখান থেকে মিরাজ তালুকদার তাকে তুলে নিয়ে যান। পরে স্থানীয়দের চাপে ও মান সম্মানের ভয়ে মিরাজের সাথে তার মেয়ের বিয়ে দেন। বিয়ের পর থেকেই মিরাজ ব্যবসার জন্য যৌতুক দাবী করেন। বিরিয়ানির ব্যবসার জন্য সোহেল সিকদার জামাতাকে ৫ লাখ টাকা দেন। পরবর্তীতে ব্যবসা প্রসারের জন্য স্ত্রীকে পিতার বাড়ি থেকে টাকা নিতে বলেন। স্ত্রী পিতার কাছ থেকে টাকা নিতে অস্বীকৃতি জানালে তাকে মারধর করেন মিরাজ। স্বামীর নির্যাতন সইতে না পেরে প্রায় ১১ মাস আগে তৈয়বা ইসলাম তার পিতার বাড়িতে চলে আসেন। মিরাজ তালুকদার সেখানেও তার স্ত্রীকে মারধর করেন এবং সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেন। ওই স্ট্যাম্পের বিষয়ে আদালতে মামলা করেন তৈয়বা ইসলাম। পরবর্তীতে স্থানীয়দের মধ্যস্থতায় উভয়পক্ষ বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। মিরাজ তালুকদার সালিশ বৈঠকের সিদ্ধান্ত না মেনে যৌতুকসহ স্ত্রীকে ফেরত নিতে চান। তবে স্ত্রী তার সাথে যেতে অস্বীকৃতি জানিয়ে গত ১২ আগস্ট স্বামীর বিরুদ্ধে মামলা করেন। এতে মিরাজ তালুকদার ক্ষিপ্ত হন। তিনি বৃহস্পতিবার রাত ৮টার দিকে তার পিতা মোকছেদ তালুকদার, ভাই ইলিয়াস ও সুজাল তালুকদারসহ ৫/৬জন লোক নিয়ে শ্বশুর বাড়িতে আসেন। ওই সময় তিনি তার স্ত্রী তৈয়বা ইসলামকে টেনে হিচড়ে অপহরণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে মারধর করে মারাতœক আহত করেন। তার ডাকচিৎকারে পার্শ্ববর্তী বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে শুক্রবার সকালে মুলাদী হাসপাতালে ভর্তি করেন। তৈয়বা ইসলাম জানান, বিয়ের পর থেকে তার স্বামী যৌতুকের দাবীতে নির্যাতন করতো। এমনকী ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসায় জড়াতে চেয়েছিলো। স্বামীর অবৈধ ব্যবসায় রাজি না হওয়ায় তার ওপর নির্যাতনের মাত্রা বেড়ে গিয়েছিলো। তাই তিনি পিতার বাড়িতে আশ্রয় নিয়েছেন। সেখানেও তাকে অপহরণের চেষ্টা ও মারধর করা হয়েছে। এব্যাপারে মিরাজুল ইসলাম তালুকদারের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার ০১৭৬৮****৬১ মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments