ফেরদৌস সিহানুক শান্ত: “নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করার সময় জামায়াতের শীর্ষ ৩ নেতা-কর্মীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ।

একটি বিশেষ গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে, গোয়েন্দা সংস্থা ও চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলমের নেতৃত্বে যৌথ অভিযানটি পরিচালনা করে তাদের কে গ্রেফতার করতে সক্ষম হয়।
রবিবার (১২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নাচোল উপজেলার মধ্য বাজারে অবস্থিত নিউ লাইফ হোমিও হল থেকে মিটিং রত অবস্থায় তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই উদ্ধার করা হয়। এ সময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে অনেকেই পালিয়ে যায়।
আটককৃত ব্যক্তিরা হলো, নাচোল উপজেলার বেনীপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে নাচোল উপজেলার নায়েবে আমির ডাঃ রফিকুল ইসলাম। একই উপজেলার সিংরইল গ্রামের আজাহার আলীর ছেলে, সাবেক সভাপতি শিবির নাচোল উপজেলা ও জামায়েতের রোকন সদস্য এবং মাইতুল মাল সম্পাদক নাচোল উপজেলার নূরুল ইসলাম। একই উপজেলার বেনীচক গ্রামের হাজেজ উদ্দিনের ছেলে জামায়েতের সক্রিয় কর্মি খাইরুল বাশার।
নাচোল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) সেলিম রেজা জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Previous articleভূঞাপুরে বিদ্যালয়গুলোতে শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ
Next articleশ্রীমঙ্গলে ভুরভুরিয়া ছড়ার কাশবন দেখতে দর্শনার্থীদের ভিড়
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।