শহিদুল ইসলাম: যশোরের শার্শায় নেশাখোর যুবকের বিরুদ্ধে ৬ বছরের এক শিশু ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শার্শার লক্ষনপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে। অভিযুক্ত যুবক সামাজিক বিচার এড়াতে ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

জানাগেছে, গত ২৬ সেপ্টেম্বর শার্শার লক্ষনপুর গ্রামের মাদকাশক্ত আসাদুজ্জামান আশা (২৬) প্রতিবেশি মিলন হোসেনের শিশু কন্যাকে একা পেয়ে মিষ্টি দেওয়ার প্রলোভন দেখিয়ে তার ঘরে নিয়ে যায়। এরপর লম্পট আশা শিশুটির মুখ চেপে ধরে ধর্ষনের চেষ্টা করে। এরপর শিশুটি চিৎকার দিয়ে ঘর থেকে বেরিয়ে বাড়িতে এসে তার মাকে ঘটনাটি জানায়। এর পর থেকে মিলন পলাতক রয়েছে। ধর্ষন চেষ্টাকারী আসাদুজ্জামান আশা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

ঘটনাটি জানাজানি হলে গ্রামের একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ষড়যন্ত্র করছে। কাউকে না জানাতে ও থানা পুলিশকে না বলতে প্রভাবশালী মহলটি শিশুটির পিতা মিলন হোসেনকে ভয় দেখাচ্ছে।
এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে সংঘর্ষ বাধতে পারে বলে গ্রামবাসী আশংকা করছে।

এ ব্যাপারে জানতে গেলে মিলন হোসেন ও তার পরিবারের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। মিলন তার ব্যবহারিত মোবাইল ফোনটি বন্ধ রাখে।
জানতে চাইলে লক্ষনপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা বেগমের ব্যবহারিত ০১৭১৩৯১০১৯৮ নম্বরে একাধিক বার কল করলেও কোন সাড়া পাওয়া যাইনি।

এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইন-চার্জ বদরুল আলম খান এর কাছে জানতে চাইলে তিনি বলেন এ ব্যাপারে তার কিছু জানা নেই। তবে অভিযোগ পেলে তদন্ত করে অপরাধী যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি প্রশাসনের দৃষ্টি প্রয়োজন।

Previous articleভুঞাপুরে টিকা নিতে এসে গলা ধাক্কা খেলেন শতবর্ষী বৃদ্ধা, মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি
Next articleজাবি শিক্ষার্থী বনি আমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে: র‌্যাব
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।