এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটে জেলা রোভারের উদ্যোগে বাংলাদেশ স্কাউটস ও মেসেঞ্জার অফ পিস টিমের দিক নির্দেশনায় আন্তর্জাতিক শান্তি দিবস উদযাপন করা হয়েছে। আজ বুধবার দুপুরে আন্তজার্তিক শান্তি দিবস উপলক্ষে সাইকেল র‌্যালী ও গাছের চারা বিতরণ করা হয়।

এর আগে জয়পুরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক শান্তি দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জযপুরহাট পুলিশ সুপার ও জেলা রোভার স্কাউট গ্রুপের সহ-সভাপতি মাসুম আহমেদ ভূঞা। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা রোভার স্কাউট গ্রুপের সাধারন সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, সহকারি কমিশনার (জনসংযোগ ও মার্কেটিং) আ.স.ম তিতাস মোস্তফা, ডিআরএসএল রুহুল আমিন। এ সময় অন্যান্যদেও মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক হেলাল উদ্দীন, কোষাধক্ষ্য আজিজার রহমান, পাঁচবিবি মুক্ত রোভার স্কাউটের সভাপতি নাসরিন আক্তার জুন, সিনিয়র রোভার মেট জয়পুরহাট জেলা রোভার প্রতিনিধি সালেহুর ররহমান সজীব, মেসেঞ্জার অফ পিস জেলা সমন্বয়ক নাইমুর রহমান, সদস্য আল মোমিন ও তুহিন হাসান সহ অন্যরা। আন্তর্জাতিক শান্তি দিবস উপলক্ষ্যে জয়পুরহাট জেলা রোভারের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মুক্ত দল থেকে ১২০জন রোভার স্কাউট গার্ল-ইন রোভার স্কাউটদের অংশগ্রহণ করেন।

Previous articleচান্দিনায় ৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
Next articleমুলাদীতে জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।