অতুল পাল: নির্বচন কমিশনের তফশিল অনুযায়ী আগামি ১১ নভেম্বর বাউফলের সূর্যমণি ও নওমালা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে দলীয় মনোনয়ন দিতে ইতোমধ্যেই বাউফল উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ওই দুটি ইউনিয়নে তৃণমূল নেতাকর্মীদের মতামত নিতে বর্ধিত সভার আয়োজন করেছেন।

বর্ধিত সভায় শত শত নেতাকর্মীসহ সাধারন মানুষ অংশ নিচ্ছেন। বর্ধিত সভার ধারাবাহিকতায় আজ শনিবার বেলা ১১ টায় উপজেলার সূর্যমণি ইউনিয়ন পরিষদ মাঠে নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে অনুষ্ঠিত বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ স্থানীয় এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.স.ম.ফিরোজ এবং উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার মোবাইল কনফারেন্সের মাধ্যমে সৎ এবং যোগ্য প্রার্থী বাছাইয়ে তৃণমূল নেতাকর্মীদের উন্মূক্ত মতামত প্রদানের আহবান জানান। এরপর ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকসহ স্থানীয় মুরুব্বীদের মতামতের ভিত্তিতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং বর্তমান চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন বাচ্চুকে নৌকার প্রার্থী হিসেবে মনোনিত করা হয়। অপরদিকে আজ শনিবার বিকেলে নওমালা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠানের প্রস্তুতি চলছে।

Previous articleদেশে করোনায় আরও ২৪ জনের প্রাণহানি, নতুন শনাক্ত ৫৮৯
Next articleচান্দিনায় কিশোরীর গলা কাটা লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।