আহাম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে তাহিরপুর থানা পুলিশ।

শনিবার ১০,অক্টোবর ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় গ্রামবাসীর সহযোগিতায় উপজেলার বাণিজ্যকেন্দ্র বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রাম থেকে ২২,শ ৬০লিটার দেশীয় চোলাই মদ ও মদ তৈরীর উপকরণ সহ তিন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে,জেল হাজতে প্রেরণ করে তাহিরপুর থানা পুলিশ। এস সময় কৌশলে পালিয়ে যায় অপর তিন মাদক ব্যবসায়ী ।

গ্রেপ্তারকৃতরা হল উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ পূর্ব পাড়ার প্রয়াত রবিলাল দাসের ছেলে রতন রবি দাস,একই এলাকার কুনাট ছড়া গ্রামের কালা মিয়ার ছেলে কামাল উদ্দিন, পার্শ্ববর্তী বিশ্বম্ভপুর উপজেলার মিয়াচর গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে রাজু মিয়া।

এ ব্যাপারে তাহিরপুর থানা সাব-সাব-ইন্সপেক্টর গোলাম হক্কানি নিশ্চিত করে বলে দেশীয় চোলাই মদসহ তিন জন কে গ্রেফতার করে সংশ্লিষ্ট আইনে মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Previous articleআগামী ১ মাস পিয়াজের বাজার পরিস্থিতি নাজুক থাকবে: বাণিজ্য সচিব
Next articleশার্শার বাগআঁচড়ায় পরিত্যক্ত অবস্থায় ফেনসিডিল উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।