ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনে ৭ জনের মনোনয়ন পত্র বাতিল করেছেন জেলা নির্বাচন কমিশন।এর মধ্যে মেয়র প্রার্থী একজন, দুজন মহিলা সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদের চার জন।সোমবার (১১ অক্টোবর) বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান।

মোতাওয়াক্কিল জানান, সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত প্রার্থীদের উপস্থিতিতে মনোনয়ন গুলো যাচাই-বাছাই করা হয়। এবং বাছাই পর্ব শেষে ৭ জনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।যাদের মনোনয়ন পত্র বাতিল তারা হলেন- মেয়র প্রর্থী আব্দুল হাকিম। সরংক্ষিত আসনের -২ নং ওয়ার্ডের মাসকুরা বেগম, সংরক্ষিত ৩ নং ওয়ার্ডের আকসানা খাতুন। সাধারণ কাউন্সিলর পদে ৯ নং ওয়ার্ডের আফজাল হোসেন ও আবুল কাশেম। ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুর রহিম ও এমরান আলী
তিনি আরও জানান, জন প্রতিনিধি হয়েও পদত্যাগ না করা, স্বাক্ষর, একশত ভোটারের তালিকায় গড়মিলসহ নানা বিধি-নিষেধের কারনে ওই ৭ জনের মনোনয়ন বাতিল করা হয়েছে।মনোনয়ন পত্র বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের করতে পারবে ১২ থেকে ১৪ অক্টোবর পর্যন্ত। আপিল নিষ্পত্তি ১৬ অক্টোবর। প্রার্থিতা প্রত্যাহার ১৭ অক্টোবর। প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর এবং ভোটগ্রহণ ২ নভেম্বর।

Previous articleমুলাদীতে ইউপি সদস্যের বাড়িতে বোমা বিস্ফোরণ
Next articleশার্শার বাগআঁচড়ায় আওয়ামী লীগের আয়োজনে জনসভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।