বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে বাটামারা ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মো. আলমের বাড়িতে বোমা বিস্ফোরণ হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে উপজেলার বাটামারা ইউনিয়নের তয়কা গ্রামে এই ঘটনা ঘটে।

মো. আলম ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য। তিনি ঢাকায় বিরিয়ানীর ব্যবসা করেন। বোমা বিস্ফোরনের সময় বাড়িতে কেউ না থাকায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তবে বোমা বিস্ফোরনের ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। ইউপি সদস্য মো. আলম জানান, ব্যবসার জন্য তিনি প্রায়ই ঢাকায় থাকেন। তার বাড়িতে কেউ থাকে না। সোমবার বেলা ১১টার দিকে তার ঘরের পাশে বোমা বিস্ফোরণ হয়। প্রতিবেশিরা মোবাইল ফোনে তাকে বিষয়টি জানিয়েছে। তিনি আরও বলেন, সামনে বাটামারা ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন তাকে ফাঁসাতে বাড়িতে বোমা রেখে থাকতে পারে এবং তীব্র গরমে বিস্ফোরিত হয়ে গেছে। মুলাদী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মনির হোসেন জানান, ইউপি সদস্য আলম এর বাড়িতে সীমানা প্রাচীর দেওয়া আছে। তার সুরক্ষিত বাড়ির প্রধান ফটকটি তালাবদ্ধ। ভিতরে বোমা বিস্ফোরনের শব্দ হওয়ায় স্থানীয়রা পুলিশে সংবাদ দেয়। সেখানে বিস্ফোরক দ্রব্যের কোনো আলামত পাওয়া যায়নি। মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম মাকসুদুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্তপূর্বক ব্যবস্থাগ্রহণ করা হবে।

Previous article‘সৌর বিদ্যুৎ চালিত পাম্পের মাধ্যমে খরচ কম’
Next articleচাঁপাইনবাবগঞ্জে এক মেয়র প্রার্থীসহ ৭ জনের মনোনয়ন বাতিল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।