শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাস্বামী-সন্তান ফেলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন

স্বামী-সন্তান ফেলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন

মিজানুর রহমান বাদল: স্বামী-সস্তান রেখে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করেছেন এক প্রেমিকা। তার এক কন্যা সন্তান রয়েছে। তার পরেও প্রেমের মোহে সে প্রেমিকের সাথে ঘর বাঁধতে চান। চাঞ্চল্যেকর এ ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের খাসেরচর গ্রামে।

সোমবার (১ ১ অক্টোবর) বিকেলে দেখা গেছে, প্রেমিকা সামসুন্নার (২০) অবস্থান করা ওই বাড়িতে উৎসুক জনতার ভীড়। প্রেমিক দুদু খাঁ‘র পুত্র জসিম উদ্দিন (২১) বাড়িতে নেই। তার মা সুফিয়া বেগম ভাত দিয়ে অনশন ভঙ্গের চেষ্টা করছেন। কিন্তু কিছুতেই কাজ হচ্ছে না, তার এক দাবী জসিমকে বিয়ে করতে হবে। সামসুন্নাহার অভিযোগ করে বলেন , ওই গ্রামের বিশা কারী‘র ছেলে বাদলের সাথে তার ৫ বছর আগে বিয়ে হয়। ওই ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। গত রমজার মাস থেকে প্রতিবেশী জসিমের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে সেটা শরীরিক সম্পর্কে গড়ায়। জসিমকে নিয়ে তার বোনের বাড়িসহ বিভিন্ন স্থানে রাত যাপন করেছেন তিনি। বিষয়টি তার স্বামী জানতে পেরে সংসারে অশান্তির সৃষ্টি হয়েছে। এক পর্যায়ে স্বামী তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। উপায়ন্তহীন হয়ে বিয়ের দাবিতে জসিমের বাড়িতে অবস্থান নেন তিনি। তিনি আরো বলেন, আমাকে বিয়ে না করলে প্রয়োজনে এ বাড়িতেই আত্নহত্যা করবো।

এ দিকে অভিযুক্ত জসিম উদ্দিনকে বাড়িতে পাওয়া যায়নি । তার মা সুফিয়া বেগম জানান, জসিম কাজে গেছেন। এ বিষয়ে আমি কিছুই জানি না। আগে কখনো এমন সম্পর্কের কথা শুনিনি।
স্থানীয় ইউপি সদস্য ফেলু মিয়া জানান, বিষয়টি আমি শুনেছি।নির্বাচনের কাজে ব্যস্থ থাকায় এলাকার গণ্যমান্যদের মিমাংসার কথা বলেছি।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, কেউ অভিযোগ দিতে আসেনি। তার পরেও পুলিশ পাঠিয়ে খোঁজ নিচ্ছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments