বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

টাঙ্গাইলে ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার

আবুল কালাম আজাদ: টাঙ্গাইল শহরের কান্দিলা বাজারের তিন তারা হোটেল অ্যান্ড রেস্টুরেণ্টের সামনে মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে ২৩০পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- টাঙ্গাইল শহরের দেওলার মো. মনির হোসেনের ছেলে মো. মঞ্জু মিয়া(৩১) ও সাবালিয়ার মো. ফজল মিয়ার ছেলে ছদরুলর আলম সবুজ ওরফে নাদিম(২৩)। র‌্যাব-১২ জানায়,গোপনে খবর পেয়ে সিপিসি-৩টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.গোলাম ফারুকের নেতৃত্বে একদল র‌্যাব কান্দিলা বাজারে অভিযান চালায়।এসময় ২৩০ পিস ইয়াবা,দুইটি মোবাইল সেট ও সিমকার্ড, নগদ ৮ হাজার ১০০ টাকাসহ মো. মঞ্জু মিয়া ও ছদরুলর আলম সবুজ ওরফে নাদিমকে গ্রেফতার করা হয়। র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতদের নামে টাঙ্গাইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments