আবুল কালাম আজাদ: টাঙ্গাইল শহরের কান্দিলা বাজারের তিন তারা হোটেল অ্যান্ড রেস্টুরেণ্টের সামনে মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে ২৩০পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- টাঙ্গাইল শহরের দেওলার মো. মনির হোসেনের ছেলে মো. মঞ্জু মিয়া(৩১) ও সাবালিয়ার মো. ফজল মিয়ার ছেলে ছদরুলর আলম সবুজ ওরফে নাদিম(২৩)। র‌্যাব-১২ জানায়,গোপনে খবর পেয়ে সিপিসি-৩টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.গোলাম ফারুকের নেতৃত্বে একদল র‌্যাব কান্দিলা বাজারে অভিযান চালায়।এসময় ২৩০ পিস ইয়াবা,দুইটি মোবাইল সেট ও সিমকার্ড, নগদ ৮ হাজার ১০০ টাকাসহ মো. মঞ্জু মিয়া ও ছদরুলর আলম সবুজ ওরফে নাদিমকে গ্রেফতার করা হয়। র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতদের নামে টাঙ্গাইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

Previous articleহাতিয়াতে পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণ, থানায় মামলা
Next articleছেলে বিরুদ্ধে ধর্ষণ অভিযোগ, পালিয়ে যেতে সহযোগিতা করায় বাবা গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।