আবুল কালাম আজাদ: “মুজিববর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি” প্রতিপাদ্যে টাঙ্গাইলের কালিহাতীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে ভূমিকম্প, অগ্নিকা- মহড়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম।উপজেলা নির্বাহী অফিসার রুমানা তানজিন অন্তরা’র সভাপতিত্বে ওই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেহাব উদ্দিন।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন তালুকদার, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলাম,উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মাহাবুবুল আলম, কালিহাতী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনজুরুল ইসলাম প্রমুখ।এরপর কালিহাতী ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত সাধারণ জনগণকে ভূমিকম্প ও অগ্নিকা- সর্ম্পকে ধারণা দেন এবং কিভাবে দুর্যোগ মোকাবিলা করা যায় তার একটি মহড়া প্রদর্শন করেন।

Previous article‘কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ পদক্ষেপ’
Next articleভাসানচরে ৩ রোহিঙ্গা দালাল আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।