মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

পীরগাছায় জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

ফজলুর রহমান: নির্বাচন কমিশন ঘোষিত তফসীল অনুযায়ী রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের চেয়ারম্যার প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।

শনিবার(১৬ অক্টোবর) উপজেলা রিটার্নি অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীক প্রার্থী শফিকুল ইসলাম লাবলু। শফিকুল ইসলাম লাবলু জাতীয় পার্টির সৃষ্টিলগ্ন থেকে রাজনীতি করে আসছেন। বর্তমানে তিনি জাতীয় পার্টি পীরগাছা উপজেলা শাখার প্রচার ও প্রচারনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি জাতীয় পার্টি রংপুর জেলা শাখার সদস্য। জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল মার্কার প্রার্থী শফিকুল ইসলাম এর সাথে কথা হলে তিনি জানান, দল আমাকে মনোনয়ন দিয়েছে, আমি দলীয় নেতাকর্মীকে সাথে নিয়ে মনোনয়ন জমা দিয়েছি। ভোট সুষ্ট হলে লাঙ্গল প্রতীকের জয় হবে ইনশ আল্লাহ। জাতীয় পার্টি তাম্বুলপুর ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক আমিনুল ইসলাম জানান, দলীয় সিন্ধান্ত অনুযায়ী আমরা লাঙ্গল প্রার্থীর মনোনয়ন জমা দিয়েছি। আশা করি ভোট সুষ্ট হলে আমাদের জয় হবে। এছাড়াও তাম্বুলপুর ইউনিয়নের রহমতচর মৌজার স্থায়ী বাসিন্ধা ও অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা নুরুজ্জামান সরকার জামাল বিএস মনোনয়ন পত্র দাখিল করেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে শনিবার বিকেলে রিটার্নি অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন। তিনি গত তাম্বুলপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করেছিলেন। তিনি বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ এর পীরগাছা শাখার সাবেক সভাপতি ও রংপুর জেলা শাখার সাবেক সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। তিনি আশা প্রকাশ করেন, ভোট সুষ্ট হলে আমার জয় হবে ইনশ আল্লাহ।

ঘোষিত তফসীল অনুযায়ী ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ আগামীকাল ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর। বাছাইয়ের সিদ্ধান্ধের বিরুদ্ধে আপিল ২১ থেকে ২৩ অক্টোবর। আপিল নিষ্পত্তি শুনানী ২৪ ও ২৫ অক্টোবর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৬ অক্টোবর। প্রতীক বরাদ্দ করা হবে ২৭ অক্টোবর। ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments