তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে এক সন্তানের জননী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই গৃহবধূর পরিবার জানায়, পারিবারিক কলহের জেরে সেলিনা আক্তার শিল্পি (২৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। শনিবার রাত ৮টার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম কাঞ্চনপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

মৃত সেলিনা আক্তার বামনী ইউপির চরবগা গ্রামের ভ্রাম্যমাণ তরকারি বিক্রেতা নুরুল ইসলামের মেয়ে। তার স্বামী রায়পুর বাসটার্মিনাল সংলগ্ন দেনায়েতপুর গ্রামের মিয়াজি বাড়ির মোঃ ইউসুফ মালের ছেলে। তাদের সংসারে তাহসান (৭) নামের মাদরাসা পড়ুয়া এক শিশু সন্তান রয়েছে।

সেলিনার বাবা নুরুল ইসলাম মিয়া জানান, গত ৮ বছর আগে সম্পর্ক করে জহিরের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে সেলিনা ও তার শশুর পরিবারের মধ্যে মনোমালিন্য চলছিলো। এ অবস্থায় সেলিনা কাঞ্চনপুর গ্রামে একটি ঘর করে ছেলেকে নিয়ে বসবাস করছিলেন। মঙ্গলবার সেলিনার শ্বাশুরি মারা যান। শনিবার দুপুরে সেলিনা তার শ্বশুর বাড়িতে গিয়ে চেহলাম অনুষ্ঠান নিয়ে দেবর ও ননদদের সঙ্গে ঝগড়া হয়। বিষয়টি সেলিনা প্রবাসী স্বামীর কাছে বিচার দেন। এতে সমাধান না পেলে জহিরের সঙ্গে ঝগড়া হয় সেলিনার। এক পর্যায়ে কক্ষের দরজা বন্ধ করে শিশু ছেলেকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে নিজেই জানালার গ্রিলের সঙ্গে ওড়না বেঁধে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন।

রায়পুর থানা পুলিশের এসআই মো. জাহাঙ্গির হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, উভয় পরিবারের কোন অভিযোগ না থাকায় মৃত দেহ তাদের হস্তান্তর করা হয়েছে।

Previous articleইউপি নির্বাচন করতে গিয়ে জানলেন তিনি মৃত
Next articleনোয়াখালীতে তথ্য প্রযুক্তির সহায়তায় ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।