শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশিবগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ঘটক গ্রেফতার

শিবগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ঘটক গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ার শিবগঞ্জে কলেজছাত্রীকে বিয়ে দেয়ার কথা বলে তিন দিন ধরে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে শাহিনুর (৪৩) নামে এক ঘটকের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার রাতে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন ধর্ষণের শিকার ওই কলেজছাত্রীর বাবা।

পুলিশ অভিযোগ পেয়ে উপজেলার রহবল এলাকা থেকে কথিত ঘটক ধর্ষক শাহীনুরকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত শাহিনুর উপজেলার রায়নগর ইউনিয়নের করতকোলা গ্রামের মৃত মোবারক প্রামাণিকের ছেলে।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, মোকামতলা মহিলা কলেজের একাদশ শ্রেণীর এক ছাত্রীকে ভালো পাত্রের সাথে বিয়ে দেয়ার কথা জানায় ওই ছাত্রীর বাবাকে। এতে সম্মত হয় ওই কলেজছাত্রীর পরিবার। এ সূত্র ধরে ওই পরিবারে যাতায়াত শুরু করেন লম্পট ঘটক শাহিনুর। একপর্যায়ে গত ১৩ অক্টোবর কলেজ থেকে আসার পথে পাত্র দেখানোর কথা বলে কৌশলে ওই তরুণীকে একটি সিএনজিযোগে অপহরণ করে নিয়ে যান। রহবল এলাকায় এক বাড়িতে তাকে তিন দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন।

শনিবার রাতে ওই ছাত্রীর বাবাসহ পরিবারের লোকজন খবর পেয়ে রহবল এলাকার ওই বাড়িতে গিয়ে লম্পট ঘটক শাহিনুরকে আটক করে ৯৯৯ এ কল করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত ঘটক ধর্ষককে গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে।

শিবগঞ্জ থানার ওসি মো: সিরাজুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে অভিযুক্ত অপহরণকারী ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। শাহীনুর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তরুণীকে ধর্ষণের কথা স্বীকার করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments