বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীল সুবর্ণচরে ভাঙ্গা পোল থেকে খালে পড়ে এক শিশুর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত জাহেদ হাসান (৪) উপজেলার চরজুবলি ইউনিয়নের মধ্য চরবাগ্যা গ্রামের মো.মাসুদের ছেলে।

রোববার (১৭ অক্টোবর) দুপুরে চরজব্বর থানায় এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।এর আগে গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার চরজুবলি ইউনিয়নের মধ্য চরবাগ্যা গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, নিহত জাহেদ বিকেলের দিকে তার বাড়ির পাশে তার নানার বাড়িতে যায়। একপর্যায়ে একা নানার বাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে সড়কে থাকা ভাঙ্গা পোল দিয়ে সে খালের পানিতে পড়ে ডুবে মারা যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর রাত সাড়ে ৯টার দিকে বাড়ির পাশের খাল থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করে স্বজনেরা।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যা নিশ্চিত করেন। তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

Previous articleসরকারের মদদে কুমিল্লায় পূজামণ্ডপে হামলা: ফখরুল
Next article‘বিশেষ ক্ষমতা আইন ও জাতীয় আইনের আওতায় সাম্প্রদায়িক অপশক্তির শাস্তি দাবি’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।