বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাপঁচা মাংসের বিরিয়ানি বিক্রি, অতঃপর

পঁচা মাংসের বিরিয়ানি বিক্রি, অতঃপর

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর সোনাইমুড়ীতে পঁচা মাংস দিয়ে বিরিয়ানি রান্না করে বিক্রির অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা ও হাজী বিরিয়ানি হাউজ নামের একটি দোকান সাময়িক বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৩০ কেজি রান্না করা ও ৭০ কেজি কাঁচা পঁচা মাংস জব্দ করা হয়।

সোনাইমুড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফজলুর রহমান শনিবার রাত ১০ টায় এ অভিযান পরিচালনা করেন।

সোনাইমুড়ী বাজারের হাজী বিরিয়ানি হাউজ প্রতারণা করে পঁচা মাংস দিয়ে বিরিয়ানি রান্না করে বিক্রি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৩০ কেজি রান্না করা ও ৭০ কেজি কাঁচা পঁচা মাংস জব্দ করা হয়।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ফজলুর রহমান জরিমানা ও দোকান সাময়িক বন্ধ করে দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments