তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে জাতীয়পার্টির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে এ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে। সোমবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত উপজেলার চরমোহানা ইউনিয়নের মিয়াজী বাড়িতে এ সংবর্ধনা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও এ আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন প্রত্যাশী রায়পুরের কৃতি সন্তান বোরহান উদ্দিন আহমেদ মিঠু এ অনুষ্ঠানের আয়োজন করেন। সভা শেষে আগত জাতীয়পার্টী ও আওয়ামীলীগের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার প্রতিনিধিদের সাথে নৈশভোজে মিলিত হন তাঁরা। সভায় সভাপতিত্ব করেন উপজেলা জাতীয়পার্টির সভাপতি পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন বাহার। অংশগ্রহণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র হাজী ইসমাইল খোকন, মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, সাবেক উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম, ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান পাঠান, হুমায়ুন কবির পাটওয়ারী, পৌর কাউন্সিলর ইউছুফ হোসেন, রুবেল প্রধানীয়া, জাতীয়পার্টির নেতা ফিরোজ আলম, মোঃ হাসানুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানটি সমন্বয় করেন বোরহান উদ্দিন আহমেদ মিঠুর ব্যক্তিগত সহকারী ও সংবাদকর্মী জসিম উদ্দিন। সংর্ধনা সভায় সাংসদ অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেন, আওয়ামীলীগ ও জাতীয়পার্টি পরস্পর আপন খালাতো ভাই। আমরা ভালো থাকলে আপনারা ভালো, আপনারা ভালো থাকলে আমরা ভালো থাকবো। আগামী দিনগুলোতে জাতীয়পার্টিকে যেকোন কাজে সহায়তা করা হবে। ইউপি নির্বাচন দলগতভাবে হচ্ছে, জোটগত নয়। তাই জাতীয়পার্টি চাইলে স্থানীয়ভাবে সমন্বয় করতে পারেন। কিন্তু জোটগতভাবে কিছুই করার নেই।

Previous article‘হিন্দু বাড়িঘরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পেট্রোল নিয়ে বহিরাগতরাও অংশ নিয়েছিল’
Next articleরংপুরের পীরগঞ্জে সহিংসতার ঘটনায় ৩৮ আসামি জেল হাজতে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।